জামালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৪, ১৭:২০
জামালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুর সড়ক দুর্ঘটনায় খালেদা খানন খুশি (৪০) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন।


১১ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল ১০টায় জামালপুর সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের নান্দিনা বাজার অনন্তবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশি জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি শ্রীপুর গ্রামের বাসিন্দা ও শ্রীপুর টিবিএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হুদা রিপনের স্ত্রী।


নিহত স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশির ভাশুর, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হুদা মিঠু জানান, আমার ভাই মঞ্জুরুল হুদা রিপন তার স্ত্রী সন্তানদের নিয়ে জামালপুর শহরে একটি ভাড়া বাসায় বসবাস করে।


প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার সকালে আমার ছোট ভাই রিপন তার স্ত্রী ও ছোট ছেলেকে মটরসাইকেলে করে শ্রীপুর যাচ্ছিলেন। কিন্তু জামালপুর-ময়মনসিংহ সড়কের অনন্তবাড়ী এলাকায় পৌঁছলে রাস্তায় একটি কুকুরকে সাইড দিতে গিয়ে মটরসাইকেলের পিছন থেকে তারা রাস্তায় ছিটকে পড়ে যায় খালেদা খানন খুশি ও আর ছেলে।


গুরুতর অবস্থায় উদ্ধার করে নান্দিনা জেনারেল হসপিটালে নিয়ে গেলে ডাক্তার স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশিকে মৃত বলে ঘোষণা করেন। তবে এ দুর্ঘটনায় শিশু ছেলেটির কোনো ক্ষতি হয়নি।


দুপুর সাড়ে ১২টা দিকে নান্দিনা জেনারেল হসপিটাল থেকে নিহত স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশির মরদেহ অ্যাম্বুলেন্সযোগে গ্রামের বাড়ি শ্রীপুর নিয়ে যাওয়া হয়।


জামালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com