জামালপুর-৪: নানা অনিয়মের অভিযোগ তুলে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১৭:৩৯
জামালপুর-৪: নানা অনিয়মের অভিযোগ তুলে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে ভোট কারচুপি, জালিয়াতি করে ফলাফল ঘোষণা, ও ফলাফলের বিবরণী পত্রে কাটাকাটি, নৌকার এজেন্টদের মারধর ও বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতা-কর্মীকে মারধর, ইউপি চেয়ারম্যান ও নেতাকর্মীদের বাড়ি ঘরে হামলার প্রতিবাদে এবং পুনঃনির্বাচন বা ভোট পুনঃগণনার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।


৯ জানুয়ারি, মঙ্গলবার দুপুরে পৌর এলাকার শিমলা বাজারে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনি কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলন এসব দাবি করেন নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাহবুবুর রহমান হেলাল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কারচুপি করে বিজয়ী হওয়ার পর থেকে আব্দুর রশিদের সমর্থকরা বিভিন্ন ইউনিয়নে নৌকার নেতাকর্মী-সমর্থকদের উপর পাকিস্তানি কায়দায় হামলা চালাচ্ছে। তাদের বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠান, স্কুল ভাংচুরসহ অগ্নিসংযোগ করা হচ্ছে। চলছে চাঁদাবাজিও।


তিনি অভিযোগ করে বলেন, একাধিক রেজাল্ট শিটে ভোটের হিসেবে কাটাকাটি করা হয়েছে, কোনো কোনো শিটে প্রিজাইডিং অফিসারের সিল নেই, সাক্ষর নেই। রেজাল্ট শিটে নৌকার এজেন্টদের সাক্ষর নেয়া হয়নি। এসবের পরও ওইসব রেজাল্ট শিট আমলে নিয়ে কীভাবে সহকারী রিটার্নিং অফিসার ফলাফল ঘোষণা করে?


এসময় তিনি ভোট গণনার কিছু কাট-ছাট করা কপি ও অনিয়মের চিত্র তুলে ধরেন।


ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ভয়ভীতি দেখিয়ে প্রার্থী হিসেবে তাঁকে কয়েকটি ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি বলেও তিনি অভিযোগ করেন।


এসময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।


বিবার্তা/মনির/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com