নেত্রকোনায় নিজ ঘর থেকে বৃদ্ধার হাত-পা বাঁধা লাশ উদ্ধার
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১৫:০৭
নেত্রকোনায় নিজ ঘর থেকে বৃদ্ধার হাত-পা বাঁধা লাশ উদ্ধার
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনা পৌর শহরে নিজ ঘর থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় জোছনা বেগম (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। ঘরের ভতরে আলমিরা খোলা ও এর ভেতরে থাকা জিনিসপত্র এলোমেলো ছড়ানো ছিটান ছিল।


৮ জানুয়ারি, সোমবার রাত সোয়া ১১টার দিকে শহরের নিউটাউন বিলপাড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।


জোছনা বেগম শহরের নিউটাউন বিলপাড় এলাকার মৃত আবুল মুন্সীর স্ত্রী।


পুলিশ ও স্থানীয়রা জানান, জোছনা বেগমের তিন ছেলের মধ্যে এক ছেলে বগুড়া, এক ছেলে বরিশাল থাকেন। বড় ছেলে মিল্টন মোল্লার সঙ্গে নিউটাউন বিলপাড়ের বাসায় বসবাস করতেন তিনি। প্রায় ১০ দিন আগে মিল্টন ব্যক্তিগত কাজে বরিশাল যান। মিল্টনের স্ত্রীও চলে যান জেলার আটপাড়ায় বাবার বাড়িতে। এ কারণে ১০-১২ দিন ধরে বাসায় একা ছিলেন জোছনা বেগম।


সোমবার (৮ জানুয়ারি) ছেলে মিল্টন সারাদিন বারবার ফোনকল করেও মায়ের সঙ্গে কথা বলতে পারছিলেন না। পরে রাত সাড়ে ১০টার দিকে তার মামা ফেরদৌস দরজার তালা ভেঙে ঘরে ঢুকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় মেঝেতে জোছনার লাশ পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় ঘরের ভেতরে জিনিসপত্র এলোমেলো অবস্থায় ও স্টিলের আলমারি খোলা ছিল।


ওসি আবুল কালাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে নানা ক্লু সংগ্রহ করা হয়েছে। সবদিক মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। দ্রুতই এ হত্যার রহস্য উদঘাটন সম্ভব হবে আশা করছি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


পুলিশের ধারণা, শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।


এদিকে, মরদেহ উদ্ধারের পর এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে পিবিআই তদন্তে নেমেছে। জেলা পিবিআইয়ের পরিদর্শক অভি রঞ্জন দেব জানান, দুর্বৃত্তরা বা পরিবারের লোকজন এই হত্যায় জড়িত কি না সবদিক মাথায় রেখে তদন্ত করছেন তারা।


বিবার্তা/জনি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com