পাবনা-৪ আসনে ভোট বর্জন করলেন ঈগল প্রতীকের প্রার্থী
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৭:৪১
পাবনা-৪ আসনে ভোট বর্জন করলেন ঈগল প্রতীকের প্রার্থী
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাল ভোট, এজেন্টদের বের করে দেওয়া ও ভোটকেন্দ্রে দখল করে প্রকাশ্যে সিল মারা অসঙ্গতিসহ নানান অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) ঈগল প্রতীকের প্রার্থী পাঞ্জাব আলী বিশ্বাস।


৭ জানুয়ারি, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি পাবনা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়ে ভোট বর্জন করেন।


তিনি বলেন, এই নির্বাচন একটি প্রহসনের নির্বাচনে পরিণত হয়েছে। সকাল থেকেই ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের সমস্ত কেন্দ্র দখল করে নৌকার লোকজন প্রকাশ্যে সিল মারছে। এরপর পৌরসভার বিভিন্ন কেন্দ্রে নৌকার প্রকাশ্যে সিল মারছে। আটঘরিয়া উপজেলার অনেক জায়গায় আমার ভোটের শক্ত অবস্থান ছিল। সেখানেও তারা দখল করে এজেন্ট বের করে দিয়ে নৌকার সিল মারছে। শুরু থেকেই বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি। সর্বশেষ ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়ে এসেছি। এইমাত্র খবর এলো কালিকাপুর, সরাবাড়িয়া, বেরুয়ান ও সঞ্জয়পুর শতাধীক ছেলেপেলে ভোটকেন্দ্রে ডুকে জোরপূর্বক নৌকায় সিল মারছে।


ভোট কেন্দ্র দখলের মহোৎসব চলছে উল্লেখ করে তিনি বলেন, নৌকার লোকজন প্রায় কেন্দ্রই দখল নিয়ে অরাজকতা করছে। প্রশাসনকে জানিয়েছি, পুলিশ নিরব। রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না। আমার কর্মীদের ঘাড় ধরে বের করে দিয়েছে। প্রকাশ্যে অনেক আমার অনেক কর্মীদের পিটিয়েছে নৌকার সমর্থকরা। সাবেক ছাত্রলীগ নেতাকর্মীকেও মারধর করেছে নৌকার লোকজন।


আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাচনি দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার নাহারুল ইসলাম বলেন, এ বিষয়ে কিছু জানি না। সারাদিন তো অনেক অভিযোগ আসছে।


পাবনার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মুহা. আসাদুজ্জামান বলেন, শুনেছি এমন একটি লিখিত অভিযোগ ৩টার পরে দিয়ে গেছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com