সরিষাবাড়ীতে ৩ কেন্দ্রে সংঘর্ষ, আহত ১৮
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৫:০২
সরিষাবাড়ীতে ৩ কেন্দ্রে সংঘর্ষ, আহত ১৮
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে পৃথক স্থানে বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে ভোটগ্রহণ চলছে।


৭ জানুয়ারি, সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ও ট্রাকের সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়।


এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড গুলিবর্ষণ করেছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।


অপরদিকে সকাল ১১টার দিকে পৌরসভার বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অধ্যক্ষ আব্দুর রশীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় নৌকার এজেন্ট মুমিনুল ইসলাম ও রমজান আলীসহ ৬ আহত হয়েছেন। মুমিনুলকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।


এদিকে সকাল সাড়ে ১১ টার দিকে ডোয়াইল ইউনিয়নের ডিগ্রীবন্দ মাদরাসা কেন্দ্রে ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসানের এজেন্ট বের করে দেয় নৌকার সমর্থকরা। পরে নৌকা ও মশালের এজেন্টরা ব্যালট পেপারে সিল মেরে নিলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে।


এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভেতরে নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অধ্যক্ষ আবদুর রশীদের লোকদের লোকজন সংঘর্ষে জড়ায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। তবে এখন ভোটগ্রহণ ও আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক আছে।


বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফুর রহমান জানান, ট্রাক ও নৌকার প্রার্থীর এজেন্টদের মধ্যে কথা কাটাকাটি থেকে উত্তেজনার সৃষ্টি হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত।


বিবার্তা/মোস্তাক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com