মোটরসাইকেল চলাচল নিয়ন্ত্রণে নিউমার্কেটে চেকপোস্ট
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:২২
মোটরসাইকেল চলাচল নিয়ন্ত্রণে নিউমার্কেটে চেকপোস্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে শুক্রবার মধ্যরাত থেকে ৭২ ঘণ্টার জন্য মোটরসাইকেল চলাচল নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। নির্দেশনা অমান্য করে রাস্তায় চলাচল করা মোটরসাইকেলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চেকপোস্ট বসিয়েছে নিউমার্কেট থানা পুলিশ।


৬ জানুয়ারি, শনিবার দুপুর আড়াইটার দিকে নিউমার্কেট এলাকায় দেখা যায়, চেকপোস্টে নির্বাচনকালীন চলাচলের অনুমোদ ছাড়া মোটরসাইকেলের গতিরোধ করে মামলা দেয়া হচ্ছে। অনেক চালক বিভিন্ন ধরনের অজুহাত দেখাচ্ছেন। এসময় ২৫টির মতো মোটরসাইকেল চেকপোস্টে আটক থাকতে দেখা যায়।


চেকপোস্টে থাকা নিউমার্কেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ বি এম রাজীব বলেন, চিকিৎসাসামগ্রী সরবরাহের কাজে এবং নির্বাচন কমিশনের স্টিকারযুক্ত মোটরসাইকেল ছাড়া বাকি মোটরসাইকেলগুলো চেকপোস্টে থামানো হচ্ছে। মামলাও দেয়া হচ্ছে।


সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের প্রজ্ঞাপন অনুযায়ী, ৬ জানুয়ারি মধ্যরাত থেকে ৭ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ট্যাক্সিক্যাব, পিকআপ, মাইক্রোবাস ও ট্রাক চলাচল বন্ধ থাকবে। আর মোটরসাইকেল চলাচল বন্ধ থাকবে ৫ জানুয়ারি মধ্যরাত থেকে ৮ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত। সড়ক বিভাগের প্রজ্ঞাপনে নিষেধাজ্ঞাভুক্ত যানবাহন চলাচল বন্ধ অথবা শিথিলের বিষয়ে জেলা ম্যাজিস্ট্রেট অথবা মহানগর পুলিশ কমিশনারকে ক্ষমতা দেয়া হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com