তারাগঞ্জে ট্রলির ধাক্কায় প্রাণ গেল এক যুবকের
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ১৫:১৮
তারাগঞ্জে ট্রলির ধাক্কায় প্রাণ গেল এক যুবকের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রংপুরের তারাগঞ্জে ট্রলি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।


২ জানুয়ারি,মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের বুড়িরহাট বাজারের গ্রামীণ ব্যাংক সংলগ্ন চৌপথি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।


মোটরসাইকেল আরোহী তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের পলাশবাড়ী কারেঙ্গারতল খিয়ারচড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে তাপস চন্দ্র রায় (১৮) নিহত হয়েছেন। এছাড়া নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে বিজয় চন্দ্র রায়ের (২০) অবস্থা আশঙ্কাজনক।


বাকি আহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের দামোদরপুর পঞ্চায়েত পাড়া গ্রামের সাহানতুল্লার ছেলে ট্রলিচালক মিল্লাত হোসেন (২০) ও পথচারী বারাপুর গ্রামের মজিবর রহমান।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুড়িরহাট বাজার থেকে ছেড়ে আসা একটি ফাঁকা ট্রলি ওই এলাকায় পৌঁছালে তারাগঞ্জ থেকে আসা একটি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুইজনসহ ট্রলিচালক ও একজন পথচারী গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।


হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চৈতী সরকার জানান, উন্নত চিকিৎসার জন্য মোটরসাইকেল আরোহী তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com