কক্সবাজার ১ আসনে নির্বাচনি অফিসে অগ্নিসংযোগের অভিযোগ
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ১৮:০৩
কক্সবাজার ১ আসনে নির্বাচনি অফিসে অগ্নিসংযোগের অভিযোগ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার ১ আসনে কল্যাণ পার্টির চেয়ারম্যান হাতঘড়ি মার্কার প্রার্থী সৈয়দ মোহাম্মদ ইব্রাহিমের নির্বানি প্রচারণার অফিস পুড়িয়ে দিয়েছে একদল দুর্বৃত্ত।


রবিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালী সিএনজি স্টেশনের কাছে অজ্ঞাত দুর্বৃত্তরা নির্বাচনি অফিসে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়।


রাতে নির্বাচনি অফিসে আগুন লাগার ঘটনা দেখে স্থানীয় লোকজন চকরিয়া উপজেলার ফায়ার সার্ভিসকে খবর দেয় এবং ঘটনা স্থলে হলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।


১ জানুয়ারি, সোমবার দুপুরে পুড়ে যাওয়া নির্বাচনি অফিস পরিদর্শন করেন সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম।


এসময় তিনি সাংবাদিকদের ব্রিফিংয়ে জানান রাতের অন্ধকারে একজন প্রভাবশালী প্রার্থীর ইন্দনে তার নির্বাচনি অফিস পুড়িয়ে দিয়েছে তার সন্ত্রাসী গ্রুপের লোকজন।


তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সন্ত্রাসীরা এই অগ্নিসংযোগ করেছে। এতে তার নির্বাচনি অফিসের পাশাপাশি পার্শ্ববর্তী আরো দুটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।


এসময় নির্বাচনি অফিসের মধ্যে থাকা চেয়ার, একটি টেবিল, বেশ কিছু পোস্টার এবং পার্শ্ববর্তী কীটনাশক দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।


ঘটনাস্থল চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ফখরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি মো. রাহাতউজ্জান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী পরিদর্শন করেন।


চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/ফরহাদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com