খিলগাঁওয়ে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৬:১৪
খিলগাঁওয়ে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও সিপাহীবাগ এলাকার একটি বাসায় মোছাঃ মিম আক্তার (১৯ বছর) এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


২২ ডিসেম্বর, শুক্রবার দিবা গত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের স্বামী শামীম শিকদার জানান, আমার স্ত্রী অতিরিক্ত রাগি ও জেদী ছিল, পারিবারিক বিষয় নিয়ে আমাদের মধ্যে প্রায় সময় ঝগড়া হতো, গত রাতেও এসকল বিষয় নিয়ে ঝগড়া হয় পরে অভিমান করে সে গলায় ফাঁস দেয়।


তিনি আরো বলেন, আমার শশুর বাড়ি উত্তর বাড্ডায়। সে একই এলাকার মোঃ শামীম শিকদারের মেয়ে, বর্তমানে ২২৩/১ সিপাহীবাগ টেম্পু স্ট্যান্ড খিলগাঁও আমরা একসাথে থাকতাম।


খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) মোছাঃ সোনিয়া পারভিন জানান, আমরা খবর পেয়ে খিলগাঁও সিপাহীবাগ এলাকার একটি ভবনের ষষ্ঠ তলার একটি কক্ষ থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরো বলেন, আমরা নিহতের আত্মীয় স্বজনদের সাথে কথা বলে জানতে পেরেছি স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জেরে স্বামীর উপর অভিমান করে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে, ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com