চিলমারীতে
দেনমোহর নিয়ে বিবাদ : স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১২:৪২
দেনমোহর নিয়ে বিবাদ : স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে দেনমোহরের জেরে স্ত্রীকে হত্যার দায়ে ঘাতক স্বামীকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছে চিলমারী থানা পুলিশ।


বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পুলিশ। এর আগে উপজেলার রমনা ইউনিয়নে এ ঘটনাটি ঘটেছে।


পুলিশ জানায়, চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের আমেনা বেগম (২৯) সঙ্গে পাশ্ববর্তী উলিপুর উপজেলার হাতিয়া এলাকার মো. শাহাবুদ্দিন মিয়া (৪৭) এর প্রেমের সম্পর্কের মাধ্যমে গত ২৩ অক্টোবর বিয়ে হয়।


বিয়েতে দেনমোহর হিসেবে ধরা হয় ১ লক্ষ ৫০ হাজার টাকা। বিয়ের কিছুদিন পর থেকেই দেনমোহরের টাকা নিয়ে স্বামী স্ত্রীর মাঝে বিবাদ সৃষ্টি হয়। পরে গত ৬ নভেম্বর দুপুরে ওই নারীর প্রতিবেশী লোকজন ঘরে তালা মারা এবং জানালা দিয়ে দেখতে পায় ঘরের ভেতরে শুয়ে আছেন তিনি।


এসময় তাকে অনেক ডাকাডাকি করলে কোন সারা শব্দ না পেলে, এলাকার লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরের তালা ভেঙে ওই নারীর লাশ উদ্ধার করে।


ঘটনার পর থেকে স্বামীর কোন সন্ধান পাচ্ছিল না পুলিশ। পরবর্তীতে চিলমারী থানা পুলিশের একটি চৌকস টিম বিভিন্ন তথ্যসংগ্রহ করে ঘাতক স্বামীর অবস্থান নিশ্চিত করে চট্টগ্রামের সাতকানিয়া এলাকা থেকে স্থানীয় পুলিশের সহোযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হয়। এবং তার দেখানো মতে শ্বাসরোধ করে হত্যায় ব্যবহৃত কম্বল উদ্ধার করে পুলিশ।


কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ রুহুল আমীন বলেন, উক্ত ঘটনা একটি হৃদয় বিদারক ও কুড়িগ্রামের চাঞ্চল্যকর হত্যাকান্ড। চিলমারী থানা পুলিশকের চৌকস তদন্তে হত্যার মূল ঘটনা উদঘাটন সহ ঘাতক স্বামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ। উক্ত বিষয়ে আমাদের তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।


বিবার্তা/রাফি/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com