মোংলা-খুলনা মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ১০ নভেম্বর ২০২৩, ১৬:৫৬
মোংলা-খুলনা মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মোংলা-খুলনা মহাসড়কের রনসেন নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। মোটরসাইকেল চালক রাজ্জাক ঘটনাস্থলে নিহত হয়। অপরজন মোটরসাইকেলের যাত্রী মো. হারুন-অর- রশীদ গুরুতর আহত অবস্থায় রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।


১০ নভেম্বর, শুক্রবার দুপুর ৩টার দিকে মোংলা-খুলনা মহাসড়কের রামপালের রনসেন মাছের আড়ত এর সামনে এ দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, খুলনা হতে মোংলা গামী বেপরোয়া ও দ্রুত গতিতে প্রাইভেট কার চট্রো. মেট্রো- খ- ১১- ২০৫৫ চালিয়ে মোংলা- খুলনা মহাসড়কের রামপাল উপজেলার রনসেন মাছের আড়ত এর সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি প্লাটিনা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। তার বাড়ি বাগেরহাটের ফকিরহাট এবং মোটরসাইকেলের যাত্রী রাজশাহী জেলার বাগমারা এলাকার মজিবর রহমানের ছেলে মো. হারুন-অর-রশীদ গুরুতর জখম প্রাপ্ত হয়।


স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। প্রাইভেট কারের চালক পলাতক রয়েছে। প্রাইভেটকার ও মোটরসাইকেল ঘটনাস্থলেই ছিল। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/জাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com