নড়াইলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ২০:১২
নড়াইলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি জামায়াতের হরতাল অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর, বৃহস্পতিবার বিকালে শহরের মুচিরপোল এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দন খান নিলু ।


সমাবেশে আরো বক্তব্য রাখেন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাউসুল আজম মাছুম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা, বাস মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি বিলো বিশ্বাস প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন খান নিলু বলেন, তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলা করতে দলের সকল নেতাদের মাঠে থাকার আহ্বান জানান তিনি।


তিনি আরও বলেন, জনবিচ্ছিন্ন গণ দুশমন বিরোধীদলগুলো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড ব্যাহত করতে সাম্রাজ্যবাদী শক্তির সাথে হাত মিলিয়ে এই দেশকে অস্থিতিশীল করতে হরতাল অবরোধের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করছে। এদিকে পুলিশ হত্যা, বাস, অ্যাম্বুলেন্সে আগুন দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে এর প্রতিবাদে সারা দেশের মানুষ স্বাধীনতা বিরোধী এই অপশক্তিকে রুখতে সাধারণ মানুষ আজ সোচ্চার তারই অংশ হিসেবে এই শান্তি সমাবেশ।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com