ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ১৮:১৮
ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর আত্মহত্যা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর বাড়িতে সায়মা জেরিন (৩০) নামে এক গৃহবধূ বিষ খেয়ে আত্মহত্যা করেছে।


৭ নভেম্বর, মঙ্গলবার বেলা ১১ টার দিকে শহরের গোকর্ণঘাট দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


সায়মা জেরিন শহরের উত্তর পৈরতলার ছয়ঘড়িয়া পাড়ার আবুল কাসেমের মেয়ে।


হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১৪ বছর আগে সায়মা জেরিনকে শহরের গোকর্ণঘাট দক্ষিণ পাড়ার গণি মিয়ার ছেলে হান্নান মিয়ার পারিবারিকভাবে বিয়ে দেন। তাদের সংসারে রামিশা (১২) ও রাফিসা (১০) নামে দুইটি মেয়ে সন্তান আছে। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। যৌতুকের টাকার জন্য একাধিকবার সায়মা জেরিনকে মারধর করেছে হান্নান৷ এসব বিষয় নিয়ে হান্নানের সাথে অভিমান করে সায়মা জেরিন বিষ খেয়ে আত্মহত্যা করেন।


সায়মা জেরিনের বাবা আবুল কাসেমের অভিযোগ, হান্নান ও শ্বশুরবাড়ির লোকজন সায়মা জেরিনকে পিটিয়ে হত্যা করেছে। সায়মা জেরিন বিষ খেয়ে আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তারা আইনগত ব্যবস্থা নেবেন।


এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানার জন্য ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com