মানিকগঞ্জে বিএনপি-পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৫
প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১৩:৫৫
মানিকগঞ্জে বিএনপি-পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৫
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জে বিএনপির ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় আটক করা হয় তিন নেতাকর্মীকে।


মঙ্গলবার(৩১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে জেলা শহরের সেওতা এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপির নেতাকর্মীরা।


বিএনপির এই বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের মানরা এলাকা দিয়ে ঢাকা-আরিচা মহাসড়কে উঠতে গেলে পুলিশ বাধা দেয়। এ সময় বিএনপির নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে পুলিশ পাঁচ জনকে আটক করে।


আটক ব্যক্তিরা হলেন- মানিকগঞ্জ জেলা বিএনপি'র সহসভাপতি অ্যাডভোকেট আজাদ হোসেন খান, পৌর বিএনপি'র সভাপতি নাসির উদ্দিন আহাম্মেদ যাদু ও জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক লিটন(কসাই), জেলা কৃষকদলের সাবেক সভাপতি মনির হোসেন, মানিকগঞ্জ পৌর যুবদলের সদস্য মো. আরিফ হোসেন।


মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়েছে বিএনপি নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি করা হয়েছে। এ ঘটনায় বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com