নড়াইলে আন্তঃজেলা ডাকাত চক্রের ২ সদস্য গ্রেফতার
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:০০
নড়াইলে আন্তঃজেলা ডাকাত চক্রের ২ সদস্য গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ২ জন ডাকাত কে গ্রেফতার করেছে। তাদের কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ রবিবার (২৪ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে উপজেলার তেলকাড়া বেড়ি বাঁধ সুইচগেট এলাকা থেকে ডাকাত চক্রের দুই সদস্য কে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত মকবুল হোসেন (৩০) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চৈতাখালী গ্রামের মৃত রহমান আলীর ছেলে এবং মো. ইব্রাহিম(৩৮) ফরিদপুর জেলার সদরপুর থানার মেছের ডাংগী গ্রামের মৃত রজব আলী মুন্সির ছেলে। এ সময় আসামিদের কাছ থেকে একটি তালা কাঁটার লোহার রেঞ্জ উদ্ধার করা হয়েছে।


গত ২০ সেপ্টেম্বর রাতে উপজেলার নলদী ইউপির নালিয়া গ্রামের সমর মজুমদারের বাড়িতে অজ্ঞাতনামা ডাকাতদল ভবনের দরজা ভেঙে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও ৩টি মোবাইল ফোনসহ মোট ৪,১৬,০০০ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় সমর মজুমদার বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।


লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা সমর মজুমদারের বাড়িতে ডাকাতির সাথে জড়িত ছিল। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে। আসামিদের সোমবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com