নড়াইলে ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩০
নড়াইলে ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া পৌরসভার লোহাগড়া বাজার এলাকা থেকে দুই হাজার দুইশত আশি পিস ইয়াবাসহ দু'জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গ্রেফতারকৃত দু'জন মাদক ব্যবসায়ী কে রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।


পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতে র‌্যাব-৬ এর কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার বি এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি টিম লোহাগড়া বাজার সংলগ্ন মিলন সরকারের বাড়িতে অভিযান চালিয়ে দু'জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে।


গ্রেফতারকৃতরা হলেন লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামের শহিদুল সরদারের ছেলে রুবেল সর্দার (৩২) ও মৃতঃ বাবুল সরদারের ছেলে শাহীন সরদার (৪৫) কে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক তাদের শয়ন কক্ষের তোষকের নিচ থেকে ২ হাজার দুইশত আশি পিস ইয়াবা উদ্ধার করা হয়।


লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ঘটনাটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের রবিবার (১০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন হয়েছে।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com