চিরনিদ্রায় শায়িত হলেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর ড. জহির
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০৬
চিরনিদ্রায় শায়িত হলেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর ড. জহির
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর ড. জহির উদ্দিন শুধু শিক্ষা বোর্ডের সচিবই ছিলেন না বরং অসংখ্য মানুষের হৃদয়ের মনিকোঠায় ছিলেন। তাই তার মৃত্যুর পর জানাজার নামাজে দেখা গেছে হাজারো মানুষের ঢল।


১ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ১০ টায় প্রফেসর ড.জহিরের নিজ গ্রামের বাসা খানসামা উপজেলার আংগারপাড়ায় দ্বিতীয় জানাজা শেষে মসজিদের পাশে দাফন সম্পন্ন করা হয়।


দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যুবরণ করেন প্রফেসর ড.জহির উদ্দিন। ওইদিন দুপুরে জেলা শিক্ষা বোর্ড কার্যালায়ে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। পরে রাত ০৯টার দিকে মরদেহ নিজ গ্রামের বাসায় নিয়ে আসা হয়। শিক্ষা বোর্ডের সচিবের এই মৃত্যুতে এলাকাবাসী ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


এর আগে তিনি গাইবান্ধা সরকারী কলেজের অধ্যক্ষ হিসেবে দীর্ঘদিন সফলতার সহিত দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি দুই কন্যা সন্তান ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


এদিন তার জানাজা নামাজে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ খতারুজ্জামান মিয়া, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শেখ রফিকুল ইসলাম, চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম, খানসামা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য শাহরিয়ার জামান শাহ নিপুণ সহ শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মীগণ প্রমুখ।


বিবার্তা/জামান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com