ঘোড়াঘাটে নিখোঁজের একদিন পর মিলল ব্যবসায়ীর মরদেহ
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ২০:৩৩
ঘোড়াঘাটে নিখোঁজের একদিন পর মিলল ব্যবসায়ীর মরদেহ
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে নিখোঁজের একদিন পর করতোয়া নদী থেকে তপন চন্দ্র মোহন্ত ওরফে নেদার (৪৮) নামে এক জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল ৩ টার দিকে করতোয়া নদীর জোসনা বেগমের ইটভাটা সংলগ্ন চাম্পাতলীর ঘাটে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান স্থানীয়রা।


নিহত তপন চন্দ্র মোহন্ত ওরফে নেদার (৪৮) পাশ্ববর্তী গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের করতোয়া পাড়া গ্রামের মৃত ক্ষীতিস চন্দ্র মোহন্ত ওরফে কাঞ্চিয়া মাস্টারের ছেলে। তিনি পেশায় পশু খাদ্যে ব্যবসায়ী ছিলেন। ঘোড়াঘাট পৌর এলাকার আজাদ মোড়ে মহাসড়ককের ধারে তার দোকান রয়েছে।


পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার (১৬ আগষ্ট) দুপুরে দোকান থেকে করতোয়া নদীতে সাতার দিয়ে বাড়িতে ফিরছিলেন নিহত তপন চন্দ্র। হঠাৎ তিনি পানিতে ডুবে নিখোঁজ হন। এরপর পরিবারের লোকজন রাত পর্যন্ত নদীর বিভিন্ন ঘাটে খোঁজাখুজি করে সন্ধান না পাওয়ায় স্থানীয় ঘোড়াঘাট ফায়ার সার্ভিসকে খবর দেন।


ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, বুধবার রাত ৯ টায় আমরা খবর পাই। তাৎক্ষণিক পরিবারের দেখানো নদীর বিভিন্ন স্থানে ঘন্টা ব্যাপী উদ্ধার অভিযান পরিচালনা করা হয়েছে। তাকে খুঁজে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে রংপুর থেকে আমাদের ডুবুরি দলের সদস্যদেরকে নিয়ে আবারো দ্বিতীয় দফায় নদীতে অনুসন্ধান অভিযান পরিচালনা করা হয়। নিখোঁজ ব্যক্তিকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি।ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এনামুল হক বলেন,নিখোঁজের প্রায় ২৪ ঘন্টা পর স্থানীয় লোকজন নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে বলে জানতে পেরেছি। পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।


বিবার্তা/রব্বানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com