দৌলতপুরে ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ২২:২৮
দৌলতপুরে ইয়াবাসহ আটক ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের অভিযানে ১৫০০ পিস ইয়াবাসহ ২জন মাদক পাচারকারী আটক হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার হোসেনাবাদ এলাকায় অভিযান চালিয়ে ইউনুস (৩৫) ও শহিদুল ইসলাম (৩৩) নামে কক্সবাজার জেলার দুই মাদক পাচারকারীকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৫০০ পিস ইয়াবা।


আটক মাদক পাচারকারীরা কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নিলা পশ্চিম বালুখালী গ্রামের নুরুল কবিরের ছেলে ইউনুস এবং উখিয়া উপজেলার বালুখালী গ্রামের আব্দুর শুকরের ছেলে শহিদুল ইসলাম।


দৌলতপুর থানা পুলিশ সূত্র জানায়, কুষ্টিয়া-প্রাগপুরগামী যাত্রীবাহী বাসে যাত্রীবেশে মাদক পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার এস আই মেহেদি হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে হোসেনোবাদ এলাকায় বাসটির গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে এবং তাদের প্যান্টের পকেটে তল্লাশি করে ১৫০০ পিস উদ্ধার করে। পরে তাদের থানা হেফাজতে নিয়ে জিঞ্জাবাদ করা হলে তারা মাদক পাচারের কথা স্বীকার করে।


দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, কক্সবাজার এলাকার দু’জন মাদক পাচারকারীকে ১৫০০ পিস ইয়াবা সহ আটক করা হয়েছে। এঘটনায় মামলা হলে আজ শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com