গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১৪:৩৮
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।


২৭জুলাই, বৃহস্পতিবার সকাল ৮ টায় গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে প্রতিষ্ঠা বার্ষিকীর শ্রদ্ধা জানান।


পরে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।


পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন। পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন তারা। দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজের জয়ের জন্য প্রার্থনা করা হয়।


এ সময় গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. নূরুল ইসলাম আব্বাস, গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন উদ্দিন সিকদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা তারিকুজ্জামান চৌধুরী, আ. আজিজ খান, হেলাল কাজী, উজ্জল শেখ, শাহাদাত হোসেন, আরিফ মিয়া, সুজন শেখ, সাজ্জাদুর রহমান, বেল্লাল হোসেন, নজরুল ইসলাম, মোঃ মফিজ, জাহিদুল ইসলাম, রিফাতুল ইসলাম, কৃষ্ণ কুমার পাল, গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমু বেগম নুপুর, মো. অলিউল্লাহ, শামীম শিকদার, সাইফুল ইসলাম, ইলতুতমিশ, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ হোসেন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, কোটালীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


গোপালগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন মহসিন উদ্দিন সিকদার বলেন, স্বেচ্ছাসেবক লীগের২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজের জয়ের শুভ জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা ১১ টায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয থেকে বেলা সাড়ে ১১ টয় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। সেখানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম শাহাবুদ্দিন আজম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


আলোচনা সভা শেষে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিবার্তা/সঞ্জয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com