বউ আনতে হেলিকপ্টার নিয়ে ভুল ঠিকানায় বর
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ১৫:৪৮
বউ আনতে হেলিকপ্টার নিয়ে ভুল ঠিকানায় বর
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হেলিকপ্টারে করে বিয়ে করতে গিয়ে ভুল ঠিকানায় গিয়ে পৌঁছেন এক বর। বিয়ে বাড়িতে অবতরণ না করে পতিত জমিতে অবতরণ করে হেলিকপ্টারটি ।


২০ জুলাই, বৃহস্পতিবার বিকেলে ঠিকানা হারিয়ে কিশোরগঞ্জ পৌর এলাকার ৩৪ নম্বর ধূলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের পতিত জমিতে অবতরণ করে হেলিকপ্টারটি। মুহূর্তেই হেলিকপ্টারটি দেখতে ভিড় করেন আশেপাশের হাজারো গ্রামবাসী।


স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকা থেকে এক যুবক হোসেনপুর উপজেলার চরকাটিহারে গ্রামে বিয়ে করতে আসার কথা। কিন্তু ঠিকানা হারিয়ে হেলিকপ্টারটি ধূলজুরী গ্রামের একটি পতিত জমিতে অবতরণ করে। সেখানে প্রায় ১৫ মিনিটের মতো অবস্থান করে। এতে বরসহ ৪ জন যাত্রী ছিল। পরে সঠিক ঠিকানায় উড়াল দেয় হেলিকপ্টারটি।


ধূলজুরী গ্রামের মো. রিটন মিয়া বলেন, হেলিকপ্টারটি ভুল করে এখানে এসে পড়ে। প্রথমে আমরা ভয় পেয়ে গিয়েছিলাম। পরে গিয়ে দেখতে পেলাম এটার ভেতর বরযাত্রী।


একই গ্রামের অনার্স পড়ুয়া শিক্ষার্থী মাসুম মিয়া জানান, হঠাৎ অনেক শব্দ শুনতে পাই। তখন দেখি এলাকার লোকজন ছুটাছুটি করছে। তারপর গিয়ে দেখি একটি হেলিকপ্টার ঠিকানা ভুল করে বরযাত্রী নিয়ে এখানে ল্যান্ড করে।


হোসেনপুর পৌর সদর বাজারের মিষ্টির দোকানদার অমিত হাসান জানান, ধূলজূরী গ্রামে ভুল করে হেলিকপ্টার এসেছে শুনে মানুষ দেখতে ভিড় জমাচ্ছে। দোকান বন্ধ করে আমিও দেখে এসেছি নিজ চোখে।


এদিকে ১০ম শ্রেণির ছাত্র নাইম জানায়, জীবনে প্রথম বাস্তবে হেলিকপ্টার দেখলাম। এটি ভুল করে এখানে এসে পড়েছে।


হোসেনপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিল মিজবাহ উদ্দীন মানিক হেলিকপ্টার অবতরণের সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com