সাততলা বস্তিতে নির্বাচনি প্রচারণায় হামলার শিকার হিরো আলম
প্রকাশ : ০৫ জুলাই ২০২৩, ১৭:০৭
সাততলা বস্তিতে নির্বাচনি প্রচারণায় হামলার শিকার হিরো আলম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম রাজধানীর মহাখালীর সাততলা বস্তিতে নির্বাচনি প্রচারণা চালাতে গিয়ে হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন।


৫ জুলাই, বুধবার দুপুর ১২টায় মহাখালীতে এ ঘটনা ঘটেছে।


মহাখালীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইসিডিডিআর,বি) এর গেট সংলগ্ন সড়ক দিয়ে সাততলা বস্তিতে প্রবেশ করতে গেলে ২০-২৫ জন নারী সদস্যের একটি দল হিরো আলমকে বাধা দেয়। বাধা এড়িয়ে বস্তিতে প্রবেশের চেষ্টা করলে তার ওপর হামলা করা হয়। এ সময় বস্তির বাসিন্দা বলে পরিচয়ে কয়েকজন কিশোর এবং একাধিক ব্যক্তি হামলায় অংশ নেন।


দফায় দফায় হামলার একপর্যায়ে আইসিডিডিআর,বি কমপ্লেক্সে আশ্র‍য় নেন হিরো আলম। সেখানে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। হামলার ফলে গণসংযোগ স্থগিত ঘোষণা করে বিচার চাইতে তাৎক্ষণিক নির্বাচন কমিশনে যাওয়ার ঘোষণা দেন তিনি।


হামলাকারীরা স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী দাবি করে হিরো আলম বলেন, সাততলা বস্তি এলাকায় জনসংযোগের সময় আমার ওপর নারী বাহিনী দিয়ে হামলা চালানো হয়েছে। তারা সবাই আওয়ামী লীগের নেতাকর্মী। এই হামলা প্রমাণ করেছে নির্বাচন কোনোভাবেই সুষ্ঠু হবে না।


অপরদিকে নিজেকে স্থানীয় কাউন্সিলর মো. নাসিরের অনুসারী দাবি করে হামলায় অংশগ্রহণ করা এক নারী বলেন, হিরো আলম আমাদের ওপর আগে হামলা করেছে, আমরা প্রতিহত করেছি।


এ সময় হিরো আলমকে একজন টিকটকার অভিহিত করে তিনি বলেন, হিরো আলম এমপি ইলেকশনের কী বোঝেন? তার কী যোগ্যতা আছে এমপি ইলেকশন করার?


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com