স্ত্রীকে গলা টিপে হত্যা করল স্বামী
প্রকাশ : ৩০ জুন ২০২৩, ১৭:৪৬
স্ত্রীকে গলা টিপে হত্যা করল স্বামী
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুরে হাসি বেগম (৪০) নামের এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।এ ঘটনায় স্বামীকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী।


গত বৃহস্পতিবার (২৯ জুন) দিবাগত রাত ১২ টার দিকে সুলতানপুর ইউনিয়নের বানিয়ারী নিজ বাড়িতে তাকে হত্যা করা হয়।


আটককৃত স্বামী মো:মনিরুল কাজী (৫২) পেশায় রাজমিস্ত্রি। সে সুলতানপুর ইউনিয়নের বানিয়ারী গ্রামের মৃত পরান মোল্লা(শশুর) এর বাড়িতে ঘর জামাই থাকতেন। তাদের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।


স্থানীয়রা বলেন, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ চলছিল। বাপের জমি বিক্রি করে স্বামীকে না দেওয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে।


সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে আসি।এসময় নিহতের স্বামী মনিরুল কাজীর কাছে মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি হত্যার কথা স্বীকার করে বলেন, রাতে আমাদের নিজেদের মধ্যে ঝামেলা হলে আমি আমার স্ত্রীর গলা টিপে ধরলে সে মারা যায়।


রাজবাড়ী সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। নিহতের গলায় দাগ দেখে সন্দেহ হলে স্বামী মনিরুল কাজীকে আটক করে পুলিশ।প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com