পারিবারিক কলহের জেরে স্বামীকে হত্যা, স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩, ১৪:৫৪
পারিবারিক কলহের জেরে স্বামীকে হত্যা, স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জেরে স্বামী আলী মোহনকে (৩৫) শ্বাসরোধে হত্যার দায়ে স্ত্রী দিলু বেগমকে (৪০) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছে আদালত। একই সাথে তার ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।


জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম ১১ এপ্রিল, মঙ্গলবার বেলা পৌনে ১২ টার দিকে এ রায় দেন। রায়ের সময় আসামী দিলু বেগম আদালতে উপস্থিত ছিলো না। ঘটনার ১১ বছর পর এ হত্যা মামলার রায় হয়েছে।


দণ্ডপ্রাপ্ত দিলু বেগম ফেনী জেলার চন্ডিপুর গ্রামের বাসিন্দা। তার স্বামী ভিকটিম মোহনের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের কালিদাসের বাগ গ্রামে।


জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, দিলু বেগম পারিবারিক কলহের জেরে তার স্বামী মোহনকে হত্যা করে। মামলায় সাক্ষ্য প্রমান শেষে দিলু বেগমকে দোষী সাবস্ত করে ৩০২ ধারায় যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছে আদালত।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১১ সালের ৩০ মার্চ রাতে নিজ বসতঘরে খুন হয় আলী মোহন। ঘটনার রাতে সে স্ত্রী দিলা বেগম ও ৫ বছরের মেয়ে তিশাকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। ওই রাতে মোহনের মা জাহানারা বেগম (৬০) বাড়িতে ছিলেন না। রাত ১ টার দিকে তিনি মোবাইল ফোনে ছেলের মৃত্যুর সংবাদ পান। মৃতদেহের গলায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন ছিল। পরদিন ৩১ মার্চ মা জাহানারা বেগম বাদী হয়ে ছেলেকে হত্যার অভিযোগে পুত্রবধূ দিলা বেগমকে আসামী করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com