সৌরবিদ্যুতের ব্যাটারীর পানি খেয়ে মা-মেয়ের মৃত্যু
প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৭:৫৫
সৌরবিদ্যুতের ব্যাটারীর পানি খেয়ে মা-মেয়ের মৃত্যু
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের কুতুবদিয়ায় মোবাইল ব্যবহার নিয়ে স্বামী-স্ত্রীর কথা-কাটাকাটি জেরে সৌর বিদ্যুতের ব্যাটারীর পরিত্যাক্ত পানি খেয়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে।


গতকাল ২৪ মার্চ, শুক্রবার রাতে কুতুবদিয়ার উত্তর ধুরুং চাঁদের ঘোনা গ্রামের এ ঘটনা ঘটে। কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন


স্থানীয় বরাতে ওসি জানান, বছর দু'য়েক আগে বিয়ে হওয়া ওই গ্রামের মানিক ও স্ত্রী নয়ন মনির সাথে প্রায়ই নানা বিষয়ে ঝগড়া হতো। স্ত্রীর মোবাইল ব্যবহার করা নিয়ে শুক্রবার সন্ধ্যায় নয়নমনি সৌরবিদ্যুতের পরিত্যক্ত ব্যাটারীর পানি প্রথমে তার ১০ মাস বয়সী মেয়ে মেহের মনিকে পান করিয়ে নিজেও পান করে আত্মহত্যার চেষ্টা করে । পরে প্রতিবেশীরা খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সোহেল মা-মেয়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ১১টার দিকে নয়ন মনি (২০) ও শিশু কন্যা মেহের মনির মৃত্যু হয়।


কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, উত্তর ধুরুং এলাকার মা-শিশু লাশ সদর হাসপাতালে মর্গে ময়না তদন্ত শেষে নিয়ে আসার পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/তাফহীমুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com