হিলিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৯:০৮
হিলিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার আলিহাট ইউনিয়নের মনশাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া এবং ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২২ মার্চ) উপজেলার আলিহাট ইউনিয়নের মনশাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে উৎসব মুখর পরিবেশে স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া এবং ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীদের বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মুকুল হোসেনের সভাপতিত্বে বিদায়, বরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ ইকবাল, উপজেলা একাডেমিক শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন, স্কুলের প্রধান শিক্ষক মাহফুজার রহমান, অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম (বাবু), আব্দুল মজিদ, ভূট্টু মিয়া, সহকারী প্রধান শিক্ষক মামুনুর রশীদ, সাংবাদিক গোলাম রব্বানী, শিক্ষক ফারুক হোসেনসহ অনেকে।  বিদায়, দোয়া ও বরন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্কুলের সহকারী শিক্ষক জহুরুল ইসলাম সেলিম। 


আলোচনা সভা শেষে ২০২৩ এসএসসি পরীক্ষার্থীদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন এর পক্ষ থেকে শিক্ষা উপকরণ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ। সবশেষে ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া করা হয়। 


বিবার্তা/রব্বানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com