নরসিংদী জেলা ছাত্রদলের তিনজন বহিষ্কার
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৯
নরসিংদী জেলা ছাত্রদলের তিনজন বহিষ্কার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নবগঠিত নরসিংদী জেলা ছাত্রদলের (আংশিক) সিনিয়র সহ-সভাপতিসহ তিনজনকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রিয় কমিটি। রোববার কেন্দ্রিয় ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


বহিষ্কৃতরা হলো- নরসিংদী জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাইনুদ্দিন ভূইয়া, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান সাদেক ও ফাহিম ভুইয়া রাজ অভি। মাইনুদ্দিন ভুইয়া ও সাদেকুর রহমান সাদেককে সাময়িক এবং ফাহিম ভূইয়া রাজ অভিকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।


কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর সিদ্ধান্তক্রমে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের বহিষ্কার করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি, মাইনুদ্দিন ভুইয়াকে সিনিয়র সহ সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রিয় ছাত্রদল। এরপর থেকে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এরই জেরে কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকনের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ ও খায়রুল কবির খোকনের গাড়িতে হামলার ঘটনা ঘটে।


বিবার্তা/কামরুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com