ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় কিশোরীর মৃত্যু
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২২:১৩
ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় কিশোরীর মৃত্যু
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় এক কিশোরী মারা গেছে।


আজ বৃহস্পতিবার ১১টার দিকে নগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোডে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেলে কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত কিশোরীর নাম খাদিজা খাতুন (১৮)। তিনি রাজশাহীর তানোর পৌর এলাকার গোকুল-মথুরা গ্রামের সালেক দর্জির মেয়ে।


তানোর পৌরসভা টিবিএম কলেজের সহকারী শিক্ষক সাবিহা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, খাদিজা আমার আত্মীয় হয়। ৯ মাস আগে পাশের মোহনপুর উপজেলার হলদীগাছী গ্রামে বিয়ে হয় তার। বিয়ের ৯ মাসের মাথায় বিবাহ বিচ্ছেদ হয়। সকালে রাজশাহী থেকে মোটরসাইকেল যোগে তানোর বাড়ীতে ফিরছিলো খাদিজা। পথে ট্রাকে ও মোটরসাইকেল ধাক্কায় গুরুতর আহত হয়। পরে রাজশাহী মেডিকেলে মারা যায় সে।


বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল ও ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন খাদিজা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত খাদিজার বাড়ি তানোর উপজেলায়। তার বাবার নাম সালেক দর্জি।


ওসি আরও জানান, ময়নাতদন্ত শেষে নিহত কিশোরীর মরদেহ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে। এই ঘটনায় ট্রাক জব্দ ও ট্রাক চালককে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় মামলা করা হবে বলেও জানান ওসি।


বিবার্তা/অসীম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com