‘বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়’
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৮:৩০
‘বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়’
বাউফল প্রতিনিধি, পটুয়াখালী
প্রিন্ট অ-অ+

সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি বলেছেন, বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। তাদের এমন অভ্যাস আছে।তবে পিছনের দরজা দিয়ে আর ক্ষমতা যাওয়ার সুযোগ নেই। জনগণ যাদের ভোট দিবে তারাই ক্ষমতায় যাবে। দেশের জনগণের উপর আস্থা নেই বলেই নির্বাচনকে তারা ভয় পায়।


২১ জানুয়ারি, শনিবার বেলা ১২টার দিকে বাউফলের সূর্য্যমণি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।


আ স ম ফিরোজ এমপি বলেন, দেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের অবস্থার পরিবর্তন হয়েছে। গত সাড়ে ১২ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনেকটাই বদলে গেছে বাংলাদেশ। কিন্তু অনেকেরই তা পচ্ছন্দ হচ্ছে না।



তিনি বলেন, বিএনপি নেতারা বলছে আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আর কোন নির্বাচনে অংশ নেবে না। এর আগেও বিএনপি বলেছিল নির্বাচন করতে দেয়া হবে না। কিন্তু নির্বাচন হয়েছে এবং আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ২০১৮ সালে বিএনপি নির্বাচনেও অংশগ্রহণ করেছে।


সাবেক চীফ হুইপ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, সাড়ে ১২ বছর আগে ক্ষুধার জ্বালায় বাসি ভাত চাওয়ার কথা শোনা যেত। এখন আর তা শোনা যায়না। এটা বদলে যাওয়া বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামাজিক কল্যাণকর রাষ্ট্র গঠন করতে চান। এজন্য বিধাবা ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বৃদ্ধভাতা, মাতৃত্বকালীনসহ অনেক ভাতা চালু করেছেন। সাধারণ মানুষ তার সুফল পাচ্ছেন।


মন্ত্রী বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী একদিনও বসে থাকেননি। বিশ্বে জিডিপি হার কমলেও বাংলাদেশে বেড়েছে। জিডিপি রেট ভারতকে ছাড়িয়েছে। মাথাপিছু আয় ২৫০ ডলার বেড়েছে।


সমাবেশে সূর্য্যমণি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরিদা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, সাবেক চীফ হুইপের জ্যেষ্ঠ পূত্র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা রায়হান সাকিব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামসুল আলম মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম নিশু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মোহাম্মাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া পান্নু, আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও কনকদিয়া ইউপি চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার, জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ। স্বাগত বক্তব্য রাখেন সূর্য্যমণি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।


এছাড়া, সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। কর্মী সমাবেশকে ঘিরে নেতামর্কীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে ।


বিবার্তা/হান্নান/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com