ঠাকুরগাঁওয়ে ইটভাটা থেকে ট্রলিচালকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ২২:২০
ঠাকুরগাঁওয়ে ইটভাটা থেকে ট্রলিচালকের মরদেহ উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার হাট সংলগ্ন বিষ্ণপুর এমএনবি ইটভাটা থেকে রানা ইসলাম (৩০) নামের এক পাওয়ার ট্রলি চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।


১৮ জানুয়ারি, বুধবার সকালে ওই ইটভাটা থেকে রানার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রানা উপজেলার বিষ্ণপুর জোসনা মার্কেট এলাকার জিয়াউর রহমান (জিয়ারুল) ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই ভাটায় পাওয়ার ট্রলিচালক হিসাবে কাজ করছিলেন।


স্থানীয় ও পরিবারের লোকজন জানান, রানা প্রতিদিনই ভাটার ট্রলি চালিয়ে সন্ধায় বাড়িতে আসেন। কিন্তু গতকাল ১৭ জানুয়ারি মঙ্গলবার রাত ৯টায় তার মোবাইলে কল আসলে সে রাড়ি থেকে বের হলে আর বাড়ি ফিরে আসেনি। পরদিন বুধবার সকালে ইটভাটায় থাকা মাটির স্তুপে তার মরদেহ দেখতে পেয়ে শ্রমিকরা তার বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন ঘটনাস্থলে এসে রানাকে পড়ে থাকতে দেখে এবং বেঁচে আছে ভেবে লোকজন কাতিহার বাজারে গ্রাম্য ডাক্তারের কাছে তাকে নিয়ে গেলে তিনি মৃত ঘোষনা করেন।


এ বিষয়ে ভাটার ম্যানেজার আনোয়ার হোসেন বলেন, ভাটার পার্শ্বে বাঁশঝাড়ে রাতভর জুয়া (তাশ) খেলা চলছিল। তাদেরকে আটক করলে হয়তো বা মৃত্যুর আসল রহস্য উদঘাটন হতে পারে।


এদিকে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার কামরুল হাসান (রাণীশংকৈল সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সুরতহাল রিপোর্টে লাশের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তবে আমাদের ফরেনসিক টিম এই ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করছে। ময়নাতদন্তের রির্পোট এলেই আসল রহস্য জানা যাবে।


বিবার্তা/বিধান/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com