কক্সবাজারে জোড়া খুনের দায়ে গ্রেফতার ২
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ১৯:১৭
কক্সবাজারে জোড়া খুনের দায়ে গ্রেফতার ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহরের বাস-টার্মিনাল পূর্ব লার পাড়া এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে তর্কাতর্কির জেরে ছুরিকাঘাতে দুই ভাই খুনের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সম্পর্কে চাচাতো ভাই।


মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে কক্সবাজার সদরের খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে কক্সবাজারের পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন (এসপি) মাহাফুজুল ইসলাম। তিনি জানান, ঘটনার পর পরই পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে। ঘটনাস্থল বাস টার্মিনাল এলাকার পূর্ব লারপাড়ার প্রাইমারী স্কুলের মাঠের আশেপাশের অভিযান চালিয়েও তাদের কাউকে পাওয়া যায়নি। পরে গোয়েন্দা ও সোর্স লাগিয়ে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখা হয়। সেই ধারাবাহিকতায় ভোরেই খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।


আটকরা হলেন, ঝিলংজা ইউনিয়নের পূর্ব লারপাড়ার আব্দুল খলিলের ছেলে জয়নাল আবেদীন (২৮) ও কামাল উদ্দিন (২৫)। তারা ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনেরা। তাদের কাছ থেকে খুনে ব্যবহৃত একটি চাকু এবং লোহার রড উদ্ধার করে পুলিশ।


এদিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশিকুর রহমান জানিয়েছেন, মরদেহ দুটি ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষ করে বেলা তিনটার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সোমবার রাতে কক্সবাজার শহরের বাস-টার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলায় সিনিয়র-জুনিয়রে তর্কাতর্কির জেরে ছুরিকাঘাতে খুন হন লারপাড়া এলাকার মনু ড্রাইভারের ছেলে মোহাম্মদ কায়সার (৩৫) নুরুল হুদার ছেলে মোহাম্মদ সায়দুল (৩৩)। কায়সার গ্রীণ লাইন কাউন্টারের নিরাপত্তারক্ষী ও সায়দুল পেশায় কাঠমিস্ত্রী।


সেসময় নিহতের স্বজন খোরশেদ জানিয়েছেন, লারপাড়ায় প্রতিদিন সন্ধ্যার পর থেকে ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়। সেখানে এলাকার সিনিয়র-জুনিয়র সবাই খেলেন। এরই অংশ হিসেবে আজ রাতে এলাকার জুনিয়ররা ব্যাডমিন্টন খেলছিলো। এর মধ্যে নিহত কায়সার ও সায়দুল গিয়ে জুনিয়রদের খেলা বন্ধ করতে বলেন। এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পাড়ার জুনিয়র আতিককে চড়-থাপ্পড় মারে কায়সার ও সায়দুল। এরপর আতিক চলে যায়। কিছুক্ষণ পর আতিক, তার ভাই কামাল ও জয়নাল এসে কায়সার ও সায়দুলদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে গুরুতর জখম হয়।


বিবার্তা/তাফহীমুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com