শেরপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৬:৫৮
শেরপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নকলায় স্ত্রী শাহনাজ বেগমকে (৪০) হত্যার অভিযোগ উঠেছে স্বামী রাসেল মিয়ার বিরুদ্ধে।


রবিবার (৪ ডিসেম্বর) ভোরে উপজেলার চন্দ্রকানা ইউনিয়নের জানকিপুর এলাকায় ওই ঘটনা ঘটে।


নিহত শাহনাজ বেগম ওই গ্রামের বিষু মিয়ার মেয়ে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে স্বামী রাসেল মিয়া।


খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


জানা যায়, নকলা উপজেলার জানকিপুর এলাকার জনৈক মানিক মিয়ার সাথে প্রায় ৯ বছর আগে শাহনাজ বেগমের প্রথম বিয়ে হয়। পরে মানিকের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটলে গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ নেয় শাহনাজ। পরবর্তীতে গাজীপুরের শ্রীপুরের মজিবর রহমানের ছেলে রাসেলের বাড়িতে ভাড়া থাকার সুবাদে রাসেলের সাথে দ্বিতীয় বিয়ে হয় শাহনাজের। এক বছর পর শাহনাজ তার স্বামীসহ নকলা উপজেলার গ্রামের বাড়িতে ফিরে স্থায়ীভাবে বসবাস শুরু করে।


রবিবার সকালে ঘরের বাইরে থেকে তালা দেওয়া দেখে পরিবারের অন্য সদস্যরা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া না পেলে তালা ভেঙে ভেতরে গেলে শাহনাজের রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহনাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে, গতকাল রাতে তর্ক-বিতর্কের জের ধরে কোন একসময় শাহনাজকে হত্যা করে থাকতে পারে তার স্বামী। ওই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শাহনাজের স্বামীকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। আশা করছি দ্রুতই তাকে গ্রেফতার করতে সক্ষম হবো আমরা।


বিবার্তা/জাহিদুল হক/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com