পাবনার সেই ৩৭ কৃষককে আর্থিক সহযোগিতা করল বসুন্ধরা গ্রুপ
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ১৭:৩৩
পাবনার সেই ৩৭ কৃষককে আর্থিক সহযোগিতা করল বসুন্ধরা গ্রুপ
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার ঈশ্বরদীর চাঞ্চল্যকর ঋণ খেলাপি মামলার ৩৭ কৃষক জামিনে মুক্তি পাওয়ার পর সেই ৩৭ কৃষককে আর্থিক সহযোগিতা করেছে বসুন্ধরা গ্রুপ।


বুধবার (৩০ নভেম্বর) বেলা ১১টার দিকে পাবনা জেলা কালের কণ্ঠ শুভ সংঘ কমিটি ও ঈশ্বরদী উপজেলা কমিটির সমন্বয়ে ঈশ্বরদী উপজেলার বাড়ই মারি বটতলায় আর্থিক সহযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন পবনা-২ (ঈশ্বরদী আটঘরিয়া) আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস ঈশ্বরদী পৌর মেয়র ইসা হক মালিথা, জাতীয় কৃষি পদপ্রাপ্ত নুরুন নাহার বেগম, কালের কণ্ঠের শুভ সংঘ জেলা কমিটির সভাপতি মাহবুবুল আলম ফারুক সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ও ঈশ্বরদী উপজেলার শুভ সংঘ কমিটির সভাপতি কালের কণ্ঠ পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি প্রবীর কুমার শাহ সহ স্থানীয় কৃষক সমাজসেবক ও সাধারণ জনগণ।


বসুন্ধরা গ্রুপের দেওয়া নগদ অর্থ প্রতি কৃষককের হাতে ৫০০০ টাকা করে তুলে দেন পাবনা-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস। এ সময় পাবনা ২ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে কৃষকদের প্রতি যে মমতা বোধ এবং আন্তরিক সহযোগিতার জন্য পাবনার সাধারণ জনগণের পক্ষ থেকে অভিনন্দন জানান সেই সাথে সহজ সরল কৃষকদের আর্থিক সহযোগিতা দেওয়ার জন্য বসুন্ধরা গ্রুপের আন্তরিক অভিনন্দন জানান এবং ঈশ্বরদীতে কৃষি সবজি সংরক্ষণাগার তৈরির জন্য সহযোগিতা চান।


আর্থিক সহযোগিতা প্রাপ্ত কৃষকরা হলেন- ইউনিয়নের ভাড়ইমারি গ্রামের শুকুর প্রামানিকের ছেলে আলম প্রামানিক (৫০), মনি মন্ডলের ছেলে মাহাতাব মন্ডল (৪৫), মৃত কোরবান আলীর ছেলে কিতাব আলী (৫০), হারেজ মিয়ার ছেলে হান্নান মিয়া (৪৩), মৃত আবুল হোসেনের ছেলে মোহাম্মদ মজনু (৪০), মৃত আখের উদ্দিনের ছেলে মোহাম্মদ আতিয়ার রহমান (৫০), মৃত সোবহান মন্ডলের ছেলে আব্দুল গণি মন্ডল (৫০), কামাল প্রামানিকের ছেলে শামীম হোসেন (৪৫), মৃত আয়েজ উদ্দিনের ছেলে সামাদ প্রামানিক (৪৩), মৃত সামির উদ্দিনের ছেলে নূর বক্স (৪৫), রিয়াজ উদ্দিনের ছেলে মোহাম্মদ আকরাম (৪৬) এবং লালু খাঁর ছেলে মোহাম্মদ রজব আলী (৪০) সহ মোট ৩৭ কৃষক।


বিবার্তা/পলাশ হোসাইন/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com