কাভার্ডভ্যানের ধাক্কায় ডেমরা থানার এসআই নিহত
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৬:২২
কাভার্ডভ্যানের ধাক্কায় ডেমরা থানার এসআই নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নরসিংদী শিবপুর ঢাকা সিলেট মহাসড়কে কভার্ডভ‍্যানের ধাক্কায় মোহাম্মদ সবুজ মিয়া (৩২) নামের ডেমনা থানায় কর্মরত এক পুলিশ উপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।


২৬ নভেম্বর, শনিবার ৯টার দিকে নরসিংদীর আমতলা এলাকায় মোটরসাইকেল নিয়ে কাভার্ডভ‍্যানেল সাথে সংঘর্ষে গুরুতর আহত হন এবং দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মারা যান তিনি।


তাকে নিয়ে আসা ডেমরা থানার (উপপরিদর্শক) এসআই ফারুক মোল্লা তিনি বিবার্তাকে বলেন, নিহত সবুজের নাইট ডিউটি ছিল শনিবার সকালে ডেমরা থানা থেকে মোটরসাইকেল যোগে নরসিংদী যাওয়ার পথে জেলার আমতলা এলাকায় কভার্ডভ‍্যানেল সাথে সংঘর্ষে গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর পোনে একটার তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, তিন মাস আগে এসআই পদে সবুজ মিয়া ডেমরা থানায় যোগদান করেন।


সজনরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে তার মরদেহ সনাক্ত করেন। নিহতের বাবার নাম ফিরোজ মিয়া।এক কন্যা সন্তানের জনক তিনি। ঢাকায় ডেমরা পুলিশ ফাঁড়িতে থাকতেন। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলার বেলাবো উপজেলার খামারচর এলাকায়।


এছাড়া, রাজধানীর বংশালে রাস্তা পারাপারের সময় লেগুনার ধাক্কায় সালমা বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ( ২৫ নভেম্বর ) সন্ধ্যা সাতটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, বংশালে বেগুনার ধাক্কায় নারীর মৃত্যু ও নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।


তিনি জানান, গতকাল শুক্রবার (২৫ নভেম্বর ) সন্ধ্যা ৭টার দিকে দুর্ঘটনার শিকার হন ঐ নারী।


এসময় গুরুতর আহত অবস্থায় রাস্তার উপর পড়ে থাকলে তখন একজন পুলিশ সদস্য ফোনে সজনদের খবর দিলে পরে স্বজনরা তাকে উদ্ধার করে স‍্যারসলিমোল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাত ১টায় ঢাকা মেডিকেল নিয়ে আসার পর চিকিৎসক ওই নারীকে ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাক তাকে নারীকে মৃত ঘোষণা করেন।


নিহতকে নিয়ে আসা তার মেয়ের জামাই মনির হোসেন বলেন, আমার শাশুড়ি সুরিটোলা বোনের বাসা থেকে নিজ বাসা মোগলটুলী যাওয়ার পথে রাস্তা পারা পারের সময় বংশাল নর্থসাউথ রোডে লেগুনার ধাক্কায় আহত হলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা যান তিনি।


আমার শ্বাশুরীর বাড়ি বংশাল মোগলটুলি এলাকার ৬৬/১ বাসায় পরিবারদের সাথে থাকতেন। তার স্বামী মৃত আবুল হোসেন।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com