যাচ্ছিলেন বিদেশে যাওয়ার টাকা জমা দিতে, পথে অজ্ঞান পার্টির হানা
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২২, ১৮:২৪
যাচ্ছিলেন বিদেশে যাওয়ার টাকা জমা দিতে, পথে অজ্ঞান পার্টির হানা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভাইয়ের বিদেশের যাওয়ার টাকা জমা দিতে গিয়ে রাজধানী শাজাহানপুরে হাদিউল ইসলাম (৪৫) নামের একব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।


১৩ই নভেম্বর, রবিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে বেলা আড়াইটার দিকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক স্টমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।


হাদিউল ইসলামকে উদ্ধার করে নিয়ে আসা মো. রেজাউল হক রেজা বিবার্তাকে বলেন, আমি তেজগাঁও সাত রাস্তা মোড় থেকে বলাকা পরিবহনে উঠে সিটে বসার আগে দেখি এক ব্যক্তি অচেতন অবস্থা সিটে পড়ে আছে ও তার মুখ দিয়ে লালা ঝরছে। তখন বাসের চালক এবং হেলপার কে বললে তারা শাজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে তাকে নামিয়ে বাস চলে যায়। পরে তার পকেটে থাকা মোবাইল থেকে আত্মীয়-স্বজনদের ফোন দেই এবং পুলিশকেও ফোনে জানানো হয়। পরে পুলিশসহ আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক স্টমাক ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।


অসুস্থ হাদিউল এর প্রতিবেশী নজরুল ইসলাম বলেন, তার ভাইয়ের বিদেশের ব্যাপারে কাগজপত্রসহ লক্ষাধিক টাকা জমা দিতে বনানী আমার অফিসে যাচ্ছিলেন। পরে বাসের মধ্যে এই দুর্ঘটনা ঘটে যায়। তার পকেটে থাকা মোবাইল ফোন থেকে এক ব্যক্তি ফোন দিলে ঢাকা মেডিকেল এসে তাকে অচেতন অবস্থায় দেখতে পাই। তার কাছে থাকা মোবাইল ছাড়া লক্ষাধিক টাকা নিয়ে যায় প্রতারক চক্রের সদস্যরা।


তিনি আরও বলেন, অসুস্থ হাদিউলের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার, গফরগাঁও উপজেলার, দেলপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।


শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বিবার্তাকে জানান, অসুস্থ হাদিউল ইসলাম এই ব্যক্তি বাসে উঠার পর কোনো প্রতারক চক্রের হাতে চেতনানাশক কিছু খেয়েছে। যার কারণে সে অসুস্থ হয়ে বাসের সিটে পড়ে ছিলেন। বর্তমানে তিনি মেডিসিন ওয়ার্ডে ভর্তি আছেন।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com