গাবতলীতে বাস থেকে ফেলে টিকিট মাস্টারকে হত্যার অভিযোগ
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২২, ২০:৫০
গাবতলীতে বাস থেকে ফেলে টিকিট মাস্টারকে হত্যার অভিযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গাবতলী টার্মিনালে বাস থেকে ফেলে দিয়ে একলাছউদ্দিন (৪৫) নামের ট্রাভেলস পরিবহন কাউন্টারের এক টিকিট মাস্টারকে হত‍্যার অভিযোগ ওঠেছে।


৯ সেপ্টেম্বর, বুধবার দুপুর ১২টার দিকে এই ঘটনাটি ঘটে। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। পরে সন্ধ্যা ছয়টার দিকে নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


গাবতলী টার্মিনাল থেকে আহত অবস্থায় একলাছ উদ্দিনকে নিয়ে আসা মতিন ট্রাভেলস কাউন্টারের ম্যানেজার আব্দুর রব বিবার্তাকে বলেন, নিহত একলাছ ঢাকা-পাবনা মতিন ট্রাভেলস পরিবহনের কাউন্টার টিকিট মাস্টার। আজ দুপুর ১২টার দিকে নিহত একলাছ মিম ঐশী ঢাকা পাবনা পরিবহনের বাসে ওঠে ওই বাসের লোকজনদের সাথে তর্ক-বিতর্ক হয়। পরে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তার মাথায় গুরুতর যখম হয়। পরে তাকে উদ্ধার করে সরোয়ারদী হাসপাতাল পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


নিহতের স্ত্রী পারভিন বেগম বলেন, আমার স্বামী সকাল সাতটার দিকে সুস্থ শরীরে বাসা থেকে বের হয়ে গাবতলী টার্মিনাল কর্মস্থলে যান। আর সেই স্বামীকে আমি হাসপাতালে এসে লাশ দেখতে পাই। তারা বলছে একলাছ বাস থেকে পড়ে গেছে, তাদের কথা শুনতে রাজি নই, আমার স্বামীকে তারা বাস থেকে ফেলে দিয়ে হত‍্যা করেছে।


তিনি আরো বলেন, আমাদের নিজ বাসা দারুস সালাম থানাধীন বাগবাড়ি কেরানিপাড়া এলাকায়। লাল মিয়ার সন্তান একলাছউদ্দিন দুই ছেলে ও তিন মেয়ের জনক ছিলেন।


ঢামেক পুলিশ ইনচার্জ (পরিদর্শক) ম. মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, গাবতলী টার্মিনালে বাস থেকে এক ব্যক্তিকে ফেলে দিলে আহত অবস্থায় ঢাকা মেডিকেল নিয়ে আসলে মারা যান তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেল মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় দারুস সালাম থানা পুলিশ বাসটি জব্দ করেছে এবং দুইজন শ্রমিককে আটক করেছেন।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com