হাতিরঝিলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার
প্রকাশ : ০১ নভেম্বর ২০২২, ১৯:৪৫
হাতিরঝিলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী হাতিরঝিল রামপুরা ওয়াপদা রোডের একটি বাসা থেকে নিয়াজ মোরশেদ নাদিম (২০) নামের এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ।


১ নভেম্বর, মঙ্গলবার সকাল ১১টার দিকে রামপুর ওয়াপদা রোডের একটি চতুর্থ তলা বাসা থেকে এই লাশ উদ্ধার করা হয়।


নিহতকে উদ্ধার করে নিয়ে আসা হাতিরঝিল থানার এসআই মিনহাজুল ইসলাম বিবার্তাকে বলেন, সকাল ১১টার দিকে ট্রিপল নাইনে ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে উপস্থিত হয়ে দেখতে পাই দরজা খোলা ফ্যানের হুকের সাথে গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় ভিকটিম ঝুলছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


নিহতের চাচা ফয়জুল ইসলাম বলেন, সকালে বিশ্ববিদ্যালয় যাওয়ার কথা, সকাল ১০টা বেজে গেলেও সে না ওঠায় পরে আমরা ঘরের দরজা নক করি। কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজার লক ভেঙে দেখি নিয়াজ ফ্যানের সাথে ঝুলছে। এসময় থানায় খবর দিলে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে।


তিনি আরও বলেন, আমার ভাতিজা নিয়াজ অত্যন্ত শান্তশিষ্ট ছিল এবং কারো সাথে বেশি কথা বলতো না। এটাই আমার প্রশ্ন—এই কাজ কেন করতে গেল। আমাদের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুরে। সে কাঁটাবুনিয়া গ্রামের মো. জসিম উদ্দিন হাফিজের সন্তান। বর্তমানে ১৫০-এ (ওয়াপদা রোড রামপুরা হাতিরঝিল) ৪র্থ তলায় পরিবারদের সাথে থাকতো সে। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। সে বাড্ডা আফতাবনগর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে বিবিএ এর ৪র্থ বর্ষের শিক্ষার্থী ছিল।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com