কিশোরীকে অ্যাম্বুলেন্সে তুলে ধর্ষণ, চালক গ্রেফতার
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৮:২৪
কিশোরীকে অ্যাম্বুলেন্সে তুলে ধর্ষণ, চালক গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলায় এক কিশোরীকে (১৪) ধর্ষণ করার অভিযোগে স্থানীয় অ্যাম্বুলেন্সচালক জীবন মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার (২ অক্টেবর) সন্ধ্যায় ওই কিশোরীর নানি বাদী হয়ে অভিযুক্ত জীবন মিয়াকে আসামি করে থানায় একটি মামলা করেন।


মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাড়ি সরাইল উপজেলায়। অভিযুক্ত জীবন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডার হারুন মিয়ার ছেলে। জীবন মিয়া একজন অ্যাম্বুলেন্সচালক। কিশোরী ও তার নানি পৌর এলাকার বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। গত ১ অক্টোবর পশ্চিম মেড্ডায় সকালে ওই কিশোরী রাস্তায় দাঁড়িয়ে থাকাবস্থায় জোর করে গাড়িতে তুলে নিয়ে পৌর শহরের পশ্চিম পাইকপাড়ায় বোডিং মাঠ এলাকায় তাকে ধর্ষণ করে জীবন মিয়া।


এ বিষয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম আকন্দ জানান, আমি একটি চুরির মামলার তদন্তের জন্য বেরিয়ে ছিলাম। পথে কয়েকজন কিশোর আমাকে থামায়। তারা আমাকে জানায়, একটি অ্যাম্বুলেন্সে করে জোরপূর্বক এক কিশোরীকে উঠিয়ে নিয়ে গেছে চালক। তাদের সহযোগিতায় অভিযুক্ত অ্যাম্বুলেন্স চালককে আটক করি, পরে উদ্ধার করা হয় কিশোরীকে। ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পরই ধারণা করা হচ্ছিল তাকে যৌন নিপীড়ণ করা হয়েছে।


বিবার্তা/আকন্জি/আরএ/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com