নোয়াখালীতে টিসিবির ১৪ হাজার লিটার তেল জব্দ
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৭:৪২
নোয়াখালীতে টিসিবির ১৪ হাজার লিটার তেল জব্দ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়নগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবির) ৭৫০ কার্টুন (১৪ হাজার ২০০ লিটার প্রায়) সয়াবিন তেল নোয়াখালী থেকে উদ্ধার করেছে পুলিশ। চুরি হওয়ার ৭ দিন পর উদ্ধার হলো তেলগুলো। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।


সোমবার (৩ অক্টোবর) দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে কবিরহাট থানা পুলিশের সহযোগিতায় তেলগুলো জব্দ করে রূপগঞ্জ থানা পুলিশ।


পুলিশ জানায়, গত ২৭ সেপ্টেম্বর বিকেলে রূপগঞ্জ সিটি মেইল থেকে ৭৫০ কার্টুন তেল নিয়ে রংপুরে টিসিবির আঞ্চলিক ডিপোতে যাওয়ার পথে চালকের যোগসাজসে তেলগুলো চোরাই চক্রের কাছে বিক্রি করে দেওয়া হয়। পরে গত ২ অক্টোবর এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তের অবস্থান নিশ্চিত করে জানা যায় তেল ভর্তি গাড়িটি নোয়াখালীর চৌমুহনীতে রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি নিশ্চিত হয়ে প্রথমে চৌমুহনী ও পরে কবিরহাটে ধানসিঁড়িতে পৃথক অভিযান চালিয়ে চোরাইকৃত তেলগুলোর মধ্যে প্রায় সাড়ে ৭ হাজার তেল জব্দ করা হয়েছে। অভিযান চলমান রয়েছে।


রূপগঞ্জ থানার এসআই রিপাত হোসেন জানান, কবিরহাটের নবগ্রামের শাহ আলম বেপারি বাড়ির ও গাজীর খেয়ার নুর উদ্দিনের মুদি দোকান, দিদারের দোকানসহ কয়েকটি স্থানে তল্লাশি করে চোরাইকৃত তেলের অর্ধেক জব্দ করা হয়েছে। এঘটনার সাথে জড়িত কবির, দিদার ও শাহআলম বেপারীকে গ্রেফতার ও বাকি তেলগুলো উদ্ধারের চেষ্টা চলছে।


কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


বিবার্তা/আদনান/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com