১৬০ পূজামণ্ডপে সিসি ক্যামেরা প্রদান করলেন সাংসদ শিবলী সাদিক
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ২১:৪১
১৬০ পূজামণ্ডপে সিসি ক্যামেরা প্রদান করলেন সাংসদ শিবলী সাদিক
হিলি প্রতিনিধি, দিনাজপুর
প্রিন্ট অ-অ+

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপনে নিরাপত্তা ও শান্তি-শৃংখলা বজায় রাখতে নিজ নির্বাচনি এলাকা দিনাজপুর-৬ আসনের চার উপজেলার ৪টি মন্দিরসহ ১৬০টি পূজা মণ্ডপে নিজ অর্থায়নে ক্লোজড সার্কিট (সিসিটিভি) ক্যামেরা উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক।


রবিবার (২ অক্টোবর) পার্শ্ববর্তী বিরামপুর সরকারি কলেজে বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলা থেকে আগত পূজা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদকদের হাতে এই উপহার তুলে দেন তিনি। শিবলী সাদিক এসময় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দদের সঙ্গে কুশল বিনিময় করেন।


এসময় বিরামপুর ইউএনও পরিমল কুমার সরকার, বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) একেএম ওহিদুন্নবী, সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অদৈত কুমার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর আলম, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শান্ত কুন্ডু, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা থেকে আগত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


হাকিমপুর (হিলি) পূজা উদযাপন কমিটি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মণ্ডল বলেন, প্রতিশ্রুতি অনুযায়ী দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক নিজ নির্বাচনি এলাকার চার থানার ৪০টি মন্দিরসহ ১৬০টি পূজামন্ডপে সিসি ক্যামেরা বিতরণ করেন।


এ বিষয়ে জানতে চাইলে সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আমাদের বাংলাদেশ। সব ধর্মের মানুষ এখানে যে যার ধর্ম পালন করে শান্তিপূর্ণভাবে বসবাস করছেন। তবে কিছু সংখ্যক লোক ইচ্ছে করেই এই সম্প্রীতি বিনষ্ট করতে চায়। তিনি জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে একসাথে কাজ করার ও সাম্প্রদায়িক সম্প্রীতি-সামাজিক বন্ধনের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান।


বিবার্তা/রব্বানী/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com