খাগড়াছড়িতে পূজা মণ্ডপে সেনাবাহিনীর অনুদান প্রদান
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৯:৫৮
খাগড়াছড়িতে পূজা মণ্ডপে সেনাবাহিনীর অনুদান প্রদান
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শারদীয় দুর্গোৎসব উদযাপনে পূজা মণ্ডপে অনুদান প্রদান করেছে সেনাবাহিনীর খাগড়াছড়ির সদর জোন। ২ অক্টোবর, রবিবার খাগড়াছড়ি সদর জোন সম্মেলন কক্ষে এ অনুদানের নগদ অর্থ তুলে দেন প্রধান অতিথি খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মো.সাইফুল ইসলাম সুমন।


‘সস্প্রীতির খাগড়াছড়ি প্রতিচ্ছবি’ স্লোগানে দূর্গোৎসবকে আরও আনন্দময় করতে এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে জানিয়ে অনুদান তুলে দেওয়ার আগে সাংবাদিকদের খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন বলেন, পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সস্প্রীতির পরিবেশে বজায় থাকার উদাহরণ।


ধর্ম যার যার উৎসব সবার প্রধানমন্ত্রীর এই কথাটি মাথায় রেখে সম্প্রীতির বন্ধনকে অটুট রেখে আমাদের এগিয়ে যেতে হবে। শুধু তাই নয়, পাহাড়ের মানুষের সুখে-দু:খে সব সময় পাশে আছে বাংলাদেশ সেবাবাহিনী। তাই পূজা উদযাপনেও পাশে থাকবো আমরা। এছাড়াও নিরাপদ ও শান্তিপূর্ণ করতে খাগড়াছড়ি সদর সেনা জোনের আওতাভূক্ত এলাকায় নিরাপত্তা জোরদারের পাশাপাশি নিয়মিত টহল এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলে তিনি জানান।


পাহাড়ের মানুষের শান্তি-শৃঙ্খলা নিরাপত্তা নিশ্চিত করছে বাংলাদেশ সেনাবাহিনী। একই সাথে যে কোন ধরনের সহায়তায় সব সময় পাশে আছে এবং ভবিষ্যতের আছে বলে তিনি জানান। এ সময় খাগড়াছড়ি সদর সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো. রিয়াদুল ইসলাম,ক্যাপ্টেন তানজীম ফাহিম হিমেল এ সময় উপস্থিত ছিলেন।


বিবার্তা/আল-মামুন/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com