মানিকগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৩
মানিকগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাকের অবহেলায় লালচান মিয়া (৬০) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। রোগীর স্বজনরা প্রতিবাদ করলে উল্টো হুমকিসহ নানা ভয়ভীতি দেখায় হাসপাতালের স্টাফরা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৫টা ২০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।


মৃত লালচান মিয়া র বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার উলাইল এলাকায়।


নিহতের জামাতা মিজানুর রহমান জানান, আমার শ্বশুর লালচান মিয়া বেলা ১১টার দিকে অসুস্থ হয়ে পড়লে তাকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে ভর্তি করার পর শিক্ষানবিশ চিকিৎসক ডা. তামান্না ও ডা. আবির ছাড়া সিনিয়র কোনো চিকিৎসককে পাওয়া যায়নি।


কর্তব্যরত ওই শিক্ষানবিশ চিকিৎসককে বলার পর একবার রোগীর কাছে আসেন। তারপর অনেক অনুরোধ করা হয়। কিন্তু অনুরোধের ৫ ঘণ্টার পরও রোগীর কাছে কোনো চিকিৎসক আসেননি। এরপর আবারও অনুরোধ করলে সেই চিকিৎসক দ্বয় আমাদের সঙ্গে অনেক দুর্ব্যবহার করেন। হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখান। এরপর বিকেল ৫টা ২০ মিনিটে আমার শ্বশুরের মৃত্যু হয়।


কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরশ্বাদ উল্লাহ জানান, রোগী মৃত্যুর বিষয়টি আমার জানা নেই। শনিবার হাসপাতালে গিয়ে খোঁজ নিয়ে বিষয়টি দেখবো।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com