ঢামেকে সাততলা থেকে লাফিয়ে পড়া রোগী আইসিইউতে মৃত্যু
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ২০:৪৮
ঢামেকে সাততলা থেকে লাফিয়ে পড়া রোগী আইসিইউতে মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নতুন ভবনের সাততলা থেকে লাফিয়ে পড়ে আহত রিয়াদুল ইসলাম রনি (২৮) মারা গেছেন।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


মৃত রিয়াদুল ইসলাম রনি চাঁদপুর সদর উপজেলার মনোয়ারখালী গ্রামের দুলাল ব্যাপারীর ছেলে।


গত সোমবার (২৬ সেপ্টেম্বর) মানসিক সমস্যা ও শারীরিক অসুস্থতার কারণে মোহাম্মদ রিয়াজুল ইসলাম রনিকে নতুন ভবনের সাততালার মেডিসিন বিভাগের ৭০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসক ভর্তি দেন।


মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাসপাতালের নতুন ভবনের সাততলা থেকে লাফ দেন রনি। এ সময় তিনি ভবনের তৃতীয় তলায় সানসাইডে ওপর পড়ে এনাটমি বিভাগের বাউন্ডারির ভিতর আটকে যান। পরে সেখান থেকে তাকে ঢামেক জরুরি বিভাগ নিয়ে আসলে সেদিনই রাত বারোটার দিকে তাকে ঢাকা মেডিকেল নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ ) রেফার করন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল সাড়ে তিনটায় রনিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহত রনির বাবা দুলাল ব্যাপারী বিবার্তাকে বলেন, শেষ পর্যন্ত পোলাটারে আর বাঁচাইতে পারলাম না অনেক চেষ্টা চালিয়েছে গ্রামের লোকজন বলেছিল আপনার ছেলেকে ঢাকায় মেডিকেলে নিয়ে যান সুস্থ হয়ে যাবে। নিয়তির খেলা আমার ছেলের লাশ আমাকেই কাঁধে নিতে হলো।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, রিয়াজুল ইসলাম রনি নামে এক যুবক ২৭ তারিখে নতুন ভবনের সাত তলা থেকে লাফিয়ে পড়ে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ আইসিইউতে মারা যান। স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাবেন বলেও জানান তিনি।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com