বরিশালে যুবলীগ-ছাত্রলীগকর্মীদের বিরুদ্ধে নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ২০:০৯
বরিশালে যুবলীগ-ছাত্রলীগকর্মীদের বিরুদ্ধে নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বরিশালের গৌরনদী যুবলীগ-ছাত্রলীগকর্মীদের বিরুদ্ধে শুকুরন বেগম (৪৮) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে ওই হামলার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের কেউ জড়িত নয় বলে দাবি করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ।


স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে গৌরনদী উপজেলার বঙ্কুরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শুকুরন বেগম ওই উপজেলার বঙ্কুুরা গ্রামের হারুন তালুকদারের স্ত্রী। এ ঘটনায় আরো অন্তত ৫ জন আহত করা হয়েছেন।


নিহতের স্বজনরা জানান, বঙ্কুরা গ্রামের সৌদি প্রবাসী বারেক বেপারীর জমির ঘাস কেটে নেয়ার অভিযোগে মঙ্গলবার সকালে স্থানীয় দুলাল বয়াতী ও তার বোন শুকুরন বেগমের সঙ্গে প্রতিবেশী বারেকের স্ত্রী রিনা বেগমের ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে ওইদিন সন্ধ্যায় রিনা বেগম প্রতিবেশী দুলাল বয়াতীকে জুতাপেটা করে। পরে আবারো রিনা বেগম প্রতিশোধ নেয়ার জন্য তার মেয়ে জামাতা গৌরনদীর যুবলীগকর্মী নাসির কাজীকে খবর দেয়। নাসির কাজী ও তার সহযোগী উপজেলা ছাত্রলীগ নেতা পরিচয়ধারী সজিবুর রহমান জিয়ার নেতৃত্বে একদল ক্যাডার রামদা ও লোহার রড় নিয়ে বুধবার সন্ধ্যা ৭টার দিকে বঙ্কুুরা গ্রামে দুলাল বয়াতীর বাড়ি হামলা চালায়।


হামলাকারীরা দুলালের স্ত্রী শিল্পী বেগম (৪০), ছেলে আবু হানিফ বয়াতী (২২) ও মেয়ে স্কুলছাত্রী মনিকা বেগম (১৫)সহ ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ সময় দুলাল বয়াতীর বসতঘর ভাঙচুর করে তারা। এসময় ভাই দুলালকে বাঁচাতে গেলে মাথায় ধারালো অস্ত্রের আঘাত লাগায় গুরুতর আহত হন শুকুরন বেগম (৪৮)। আহতদের উদ্ধার করে রাতেই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শুকুরন বেগমকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় নিহতের ভাতিজা আবু হানিফ বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে ভোরে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে ওই হামলার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের কেউ জড়িত নয় বলে দাবি করেছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া।


এ বিষয়ে গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, মাথায় ধারালো অস্ত্রের কোপে শুকুরন বেগম নিহত হয়েছেন। হামলায় আরো কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় নিহতের ভাতিজা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগটি মামলা হিসেবে রুজু হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com