রাজশাহীতে ১১০ লিটার চোলাই মদসহ গ্রেফতার ৩
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৭
রাজশাহীতে ১১০ লিটার চোলাই মদসহ গ্রেফতার ৩
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে ১১০ লিটার চোলাই মদসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।


রবিবার দুপুরে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে চন্দ্রিমা থানার পাইপাড়া এলাকার লিচু বাগান থেকে চোলাই মদসহ তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, নগরীর শাহমখদুম থানার নওদাপাড়া এলাকার মৃত সেফাত শেখের ছেলে মো. আজিজুল ইসলাম (৫০), মতিহার থানার বুধপাড়া এলাকার মৃত বশির আহম্মেদের ছেলে মো. খাদেমুল ইসলাম (৪৫) ও চন্দ্রিমা থানার হাজরাপুকুর এলাকার মৃত কছিমুদ্দিনের ছেলে মো. রুবেল (৪০)।


উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল বলেন, শারদীয় দুর্গা পূজা উপলক্ষে নগরীকে মাদক ও অপরাধমুক্ত করতে গতকাল গোয়েন্দা শাখা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এবং তার সঙ্গীয় ফোর্সসহ মহানগরীতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালায়।


এসময় গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৭টার দিকে চন্দ্রিমা থানার পাইকপাড়া এলাকার লিচু বাগানের মাঝখানে স্হানীয় সাক্ষীদের উপস্থিতিতে আসামিদের কাছ থেকে চোলাইমদ উদ্ধার করা হয়।


বিবার্তা/মোস্তাফিজ/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com