শ্রীমঙ্গলে দুর্গাপূজা উপলক্ষ্যে সম্প্রীতি সমাবেশ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ২২:৫৫
শ্রীমঙ্গলে দুর্গাপূজা উপলক্ষ্যে সম্প্রীতি সমাবেশ
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষ্যে হাইওয়ে পুলিশের উদ্যোগে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


২৪ সেপ্টেম্বর, শনিবার বিকেলে উপজেলার সাতগাঁও লছনা হাইওয়ে থানা প্রাঙ্গণে, সাতগাঁও হাইওয়ে থানার আয়োজনে এ সম্প্রীতির মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়ন এর পুলিশ সুপার মো. শহিদ উল্লাহ্। হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মাসুদ করিমের সভাপতিত্বে ও সাতগাঁও হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. ইব্রাহিম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভুনবীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ, সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবাশীষ দেব রাকু, হবিগঞ্জের বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শ্রীকুমার কৈরী, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, আওয়ামী লীগ নেতা সীতারাম অমলিক প্রমুখ।


এ সময় শ্রীমঙ্গল ও বাহুবল উপজেলার হাইওয়ে সড়কের পাশে উদযাপিত ১৪টি মন্ডপের সভাপতি ও সম্পাদক, বিভিন্ন মসজিদের ইমাম এবং জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় প্রধান অতিথির বক্তব্যে মো. শহিদ উল্লাহ্ বলেন, বাংলাদেশ সম্প্রীতির দেশ। এ দেশে বহুকাল ধরে সকল ধর্মের লোকজন মিলিত হয়ে বসবাস করে। সকলের সংস্কৃতি সম্পর্কে জাতিগতভাবে আমরা পারস্পরিক শ্রদ্ধাশীল। দুর্গাপূজা আসার আগে আমরা যেমন পূজা শুরুর দিনের অপেক্ষা করি তেমনি সনাতন ধর্মের লোকেরাও ঈদের আগে ঈদ উৎসবের জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন। এটাই আমাদের বাংলাদেশ। ব্যাক্তিস্বার্থ চরিতার্থ করতে যারা বিভেদ সৃষ্ঠি করে তারা কোন সম্প্রদায়ের মধ্যেই পড়ে না। আর এদের সংখ্যা অতি নগন্য। তিনি জানান, এবারের শারদীয় দুর্গা উৎসব আনন্দ উদযাপনের নিরাপত্তা নিশ্চিত করতে মাঠে থাকবে হাইওয়ে পুলিশ। নিয়মিত টহলের পাশাপাশি অতিরিক্ত টহল টিম জোরদার করা হচ্ছে। হাইওয়ে পুলিশ সকল সংস্থার সাথে সম্বন্ময়ের মাধ্যমে আইনশৃংখলা রক্ষায় ভূমিকা রাখবে।


বিবার্তা/কাউছার/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com