খাবারে বিষ মিশিয়ে বিচারক দম্পতিকে হত্যা চেষ্টার অভিযোগ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২২:৪৭
খাবারে বিষ মিশিয়ে বিচারক দম্পতিকে হত্যা চেষ্টার অভিযোগ
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সকালের নাস্তায় বিষ মিশিয়ে রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী ও তার স্ত্রী অতিরিক্ত মহানগর দায়রা জজ জয়ন্তি রাণী দাসকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে ভাতিজি সুপ্রীতি দাস মৌ (১৪) এর বিরুদ্ধে। সকালের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন বিচারক দম্পতি।


রামেক হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে তাদের রামেক হাসপাতালে নেওয়া হয়েছে।


একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বিচারক দম্পতির বাসায় থাকতেন জয়ন্তি রাণী দাসের আপন ভাতিজি সুপ্রীতি দাস মৌ (১৪)। স্বজনদের অভিযোগ- এই কিশোরী খাবারের সঙ্গে বিষাক্ত কিছু মিশিয়ে দিয়েছে। ঘটনার পর থেকে ওই কিশোরী পলাতক। বিচারক জয়ন্তি রাণী দাসের ভাতিজিকে পুলিশ খুঁজছেন। এব্যাপারে এখনো কোনো প্রকারের মামলা দায়ের হয়নি। তারপরও বিষয়টি রাজপাড়া থানা পুলিশ খতিয়ে দেখছে বলেও জানা গেছে।


বিচারক জুয়েল অধিকারীর অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে আইসিইউতে নেওয়া হয়েছে। তবে অবস্থার উন্নতি হয়েছে তার স্ত্রী বিচারক জয়ন্তি রাণী দাসের। এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।


তিনি বলেন, সকাল সোয়া ৯টার দিকে বিচারক দম্পতি রামেক হাসপাতালে আসেন। বিচারক জয়ন্তি রাণী দাসের অবস্থা অনেকটাই ভালো ছিল। একারণে তাকে হাসপাতালের ৩৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বলা যায় তিনি এখন শঙ্কামুক্ত।


তবে অবস্থার উন্নতি হয়নি তার স্বামী বিচারক জুয়েল অধিকারীর। প্রথমে তাকে হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। চিকিৎসকদের পরামর্শে সকাল ১০টার দিকে তাকে আইসিইউতে নেওয়া হয়। এখনো তিনিশঙ্কা মুক্ত নন বলে জানান হাসপাতালের পরিচালক।


এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম বলেন, সকালের খাবার খেয়ে তারা অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাদের রামেক হাসপাতালে নেওয়া হয়। বিচারক দম্পতি খাদ্যে বিষক্রিয়া নাকি বিষ প্রয়োগের শিকার হয়েছেন তা পরীক্ষা ছাড়া নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি নিয়ে পুলিশও কাজ করছে।


বিবার্তা/রানা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com