চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় আহত মাদ্রাসাছাত্রের মৃত্যু
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২২:০৯
চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় আহত মাদ্রাসাছাত্রের মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মোহাম্মদ আলী ওরফে নীরব (৮) নামের এক মাদ্রাসা ছাত্রের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধা ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নীরব। নিহত নীরব ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুর ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের মাঝেরপাড়ার সাদেক আলীর ছেলে ও চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার গোপালপুর দারুল উলুম কওমি মাদ্রাসার নূরানী ২য় শ্রেণির ছাত্র ছিল।


এর আগে শুক্রবার দুপুরে মাদ্রাসার সামনে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় আহত হলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


নিহত নীরবের চাচাতো ভাই একই মাদ্রাসার ছাত্র মেহেদী হাসান জানায়, এলাকার একটি বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে মাদ্রাসায় ফিরছিল নীরব। এসময় রাস্তা পার হওয়ার সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মারা যায় নীরব।


সদর হাসপাতালের চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস বলেন, ইজিবাইকের ধাক্কায় নীরবের শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। সন্ধ্যা ৭টার দিকে মারা যায় সে।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নীরবের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত প্রক্রিয়া চলছে।


বিবার্তা/সাগর/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com