ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি, নিরাপত্তা চেয়ে জিডি
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২, ২১:১৮
ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি, নিরাপত্তা চেয়ে জিডি
প্রতীকী ছবি
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অপরাধে দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। ২২ সেপ্টেম্বর, বৃহস্পতিবার মামলার বাদী সিএমপির কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মো. জাহিদুল কবীর।


জিডিতে তিনি রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা গ্রামের বঙ্কিম চন্দ্র দাশের পুত্র এ্যাড. পল্টন দাশের (৩২) বিরুদ্ধে হুমকির অভিযোগ তুলেন।


জিডি সূত্রে জানা যায়, গত বছরের ৬ জুন বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে কোতোয়ালি থানায় মামলা করেন ওই ভুক্তভোগী নারী। দায়ের করা মামলাটি তদন্তাধীন আছে বলে জানা গেছে।


মামলা দায়েরের পর থেকে ভিকটিমকে মামলা তুলে নিতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে তার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। এমনকি মামলা তুলে নিতে হুমকি-ধামকি দিচ্ছে অভিযুক্ত এ্যাড. পল্টন দাশ ও তার সহযোগীরা।


ভুক্তভোগী ওই নারী বলেন, মামলা তুলে নিতে আসামিরা আমাকে হুমকি দিচ্ছেন। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ বিষয়ে সিএমপি কমিশনারসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীকে লিখিত ভাবে জানিয়েছি।


এবিষয়ে এ্যাড. পল্টন দাশের মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি। ফলে তার কোন মন্তব্য পাওয়া যায়নি।


কোতোয়ালি থানার ওসি মো. জাহিদুল কবীর বলেন, ভিকটিমের অভিযোগ পেয়েছি। ভুক্তভোগীর নিরাপত্তা ও অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/জাহিদ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com