কোনো সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়: জি এম কাদের
প্রকাশ : ০৫ আগস্ট ২০২২, ২২:০৮
কোনো সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়: জি এম কাদের
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের এমপি বলেছেন, বর্তমান প্রেক্ষাপটে কোনো সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়। জামালপুরে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে ইসলামপুর জাতীয় মহিলা পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, দুটি দলের প্রতিহিংসার রাজনীতির কারণে সাধারণ মানুষের মধ্যে ভীতিকর অবস্থা সৃষ্টি হয়েছে। পরিস্থিতি এমন হয়েছে যে, আগামী নির্বাচনে যে দল পরাজিত হবে তারাই যেন নিশ্চিহ্ন হয়ে যাবে। এমন বাস্তবতা সুষ্ঠু রাজনৈতিক চর্চার অন্তরায়।


আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি আরো বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ ইসলামপুরে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আপনাদের সকল বিপদ আপদে তিনি পাশে থাকেন। তার সকল কর্মকাণ্ড পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখি। আগামীতে এই উপজেলার এমপি হিসেবে আপনারা তাকে নির্বাচিত করে জাতীয় পার্টির হাতকে শক্তিশালী ও আপনাদের সেবা করার সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি।


জাতীয় মহিলা পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি সামছুন্নাহার স্বপ্না খান ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহীনুর আক্তার লিমা।


জাতীয় মহিলা পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ বলেন, দেশের মানুষ নির্বাচনের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। মানুষ এখন আর ভোটকেন্দ্রে যেতে চায় না। নির্বাচনের প্রতি মানুষের আস্থা ফিরিয়ে আনতে হবে। কোনো সেক্টরেই জবাবদিহিতা নেই। তাই দুর্নীতি বাসা বেঁধেছে সমাজের রন্ধ্রে রন্ধ্রে। সরকার বিদ্যুৎ দিতে পারছে না জনগণের। সেই সাথে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে অনস্তিতে এদেশের জনগণ। এ থেকে এ দেশ ও জাতি মুক্তি চায়। জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় দেশবাসী।


এসময় জেলা জাতীয় পার্টির সদস্য মো. মাহমুদউল্লাহ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দীন, জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাকির হোসেন খান, জাতীয় পার্টির সদস্য আনোয়ার হোসেন ও জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদুল্লাহ ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান বিপু প্রমুখ।


বিবার্তা/ওসমান/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com